ভ্রমণে গিয়ে বিয়ের প্রস্তাব, অতপরঃ

ট্রাভেলগবিডি ডেস্ক  

 

পৃথিবীতে প্রেমিক প্রেমিকা বা যুগলেরা তাদের প্রেমকে স্মরণীয় করে রাখতে কত কিছুই না করেন। তবে মাঝে মধ্যে হিতে বিপরীতও ঘটে যায়। অতি আনন্দের মুহূর্ত নিমিষেই বনে যায় বেদনায়। এমনই এক ঘটনা ঘটেছে অস্ট্রিয়ার কারিনাথিয়ার ফালকার্ট পর্বতে। রোমান্টিক এক প্রস্তাবের ইতি ঘটেছে মর্মান্তিক এক দুর্ঘটনায়।

ডেইলি মেইল থেকে জানা যায়, গত ২৭ ডিসেম্বর ২৭ বছর বয়সী এক তরুণ তার ৩২ বছর বয়সী প্রেমিকাকে কারিনাথিয়ার ফালকার্ট পর্বতে বেড়াতে যান। সেখানে গিয়ে দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ওই তরুণ। প্রস্তাবে আনন্দে আত্মহারা হন ওই তরুণী। এরপরই ঘটে বিপত্তি। ৬৫০ ফুট নিচে পড়ে যায় প্রেমিকা।

দিশেহারা প্রেমিক তার প্রেমিকাকে বাঁচাতে ঝাঁপ দেয়। আশ্চর্যজনকভাবে প্রেমিক প্রেমিকা দুইজনেই বেঁচে যান। প্রেমিক মাটি থেকে ৫০ ফুট উপরে আটকে যান এবং প্রেমিকা বরফের ওপরে পড়েন।

জানা যায়, ওই প্রেমিকাকে অচেতন অবস্থায় এক পথচারী দেখতে পেলে জরুরি বিভাগে যোগাযোগ করে। অন্যদিকে প্রেমিককে হেলিকপ্টারে করে উদ্ধার করা হয়। দুই প্রেমিক প্রেমিকাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রেমিকার তেমন কিছু না হলেও প্রেমিক মেরুদণ্ডে আঘাত পেয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

আমাদের সাবস্ক্রাইব করুন
Please log in to share your opinion

Related Posts

আমাদের সাবস্ক্রাইব করুন